September 19, 2024, 4:25 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন।

filter: 0; jpegRotation: 0; fileterIntensity: 0.000000; filterMask: 0; module:1facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: SFHDR; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 107.0; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ কাহালুর লহরা পাড়া গ্রামের শান্তি-শৃঙ্খলা ও সামাজিক সম্প্রীতি ফিরে আনার লক্ষে স্থানীয় জামায়াত নেতৃরৃন্দের আহবানে গ্রামবাসীর উদ্যোগে নতুন করে গ্রাম উন্নয়ন কমিটি গঠন কল্পে এক মতবিনিময় সভা গত শুক্রবার সকালে লহরা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। মতবিনিময় শেষে প্রায় ৩ শতাধিক নারী পুরুষের উপস্থিতিতে আলহাজ্ব গোলাম রব্বানী মাষ্টারকে সভাপতি, মোস্তাফিজার রহমানকে সেক্রেটারী ও মাওঃ রেদুয়ানূল ইসলামকে কোষাধ্যক্ষ করে ২১ সদস্য বিশিষ্ঠ ২ বছর মেয়াদে “লহরা পাড়া গ্রাম উন্নয়ন” কমিটি গঠন করা হয়। কমিটির সহ-সভাপতি মাওঃ বেলাল হোসেন, সহ সেক্রেটারী রাজিউর রহমান ও প্রচার সম্পাদক হিসেবে রয়েছেন জোবাইদুর রহমান। এছাড়া কমিটির নির্বাহী সদস্য করা হয়েছে ১৫ জনকে।

লহরা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব গোলাম রব্বানীর সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার তানঞ্জিম মন্ডলের সঞ্চালনায় বক্তব্য রাখেন নারহট্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রহিম প্রাং, বিবির পুকুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জামায়াত নেতা মাওঃ বেলায়েত হোসেন,শিলকওর আলিম মাদরাসার প্রভাষক জামায়াত নেতা মাওঃ রেদুয়ানূল ইসলাম,কাজীপাড়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক জহুরুল ইসলাম,জামায়াত নেতা ওহেদ নুর সহ গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com